শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

চেকপোস্টে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় কনস্টেবল নিহত

চেকপোস্টে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় কনস্টেবল নিহত

স্বদেশ ডেস্ক:

সিলেটে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় চেকপোস্টে দায়িত্বরত কনস্টেবল ফয়সল মাহমুদ নিহত হয়েছেন। ফয়সল মাহমুদের বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার বারগাত্তা গ্রামে।

আজ রোববার দুপুর সাড়ে ১২টায় সিলেটের পারাইরচকে নির্দেশ অমান্য করে চেকপোস্ট পার হওয়া একটি মোটরসাইকেলের ধাক্কায় আহত হন সদ্য পুলিশে চাকরি পাওয়া ফয়সল। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম মাইন উদ্দিন জানান, মোটরসাইকেলে দুজন আরোহী ছিল। তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ফয়সলকে ধাক্কা দেওয়া মোটরসাইকেলের দুই আরোহী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রাম্পা গ্রামের মাহজাব উদ্দিনের ছেলে মাহবুবুর রহমান ও একই উপজেলার কোনাচর গ্রামের মিসবাহ উদ্দিনের ছেলে সামি। তাদের দুজনেরই বয়স ১৭ বছর। দুর্ঘটনার পর অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সকাল থেকে সিলেটের মোগালাবাজার থানার সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচকে চেকপোস্ট বসিয়ে সব ধরনের গাড়ির কাগজপত্র যাচাই করছিল পুলিশ। দুপুর সাড়ে ১২টার দিকে ফেঞ্চুগঞ্জ থেকে সিলেট শহরের দিকে আসা দুই আরোহীবিশিষ্ট একটি মোটরসাইকেলকে এই চেকপোস্টে থামার সংকেত দেয় পুলিশ।

ওই মোটরসাইকেল সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে চেকপোস্ট পার হয়ে যায়। দায়িত্বরত পুলিশ কনস্টেবল ফয়সল মাহমুদ (২৭) দৌঁড়ে গাড়িটি থামাতে গেলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় মোটরসাইকেলচালক। গুরুতর আহত ফয়সলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর তিনি মারা যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877